সংবাদ শিরোনাম :
ভুল করতে করতে বিএনপি এখন খাদের কিনারায়- কাদের

ভুল করতে করতে বিএনপি এখন খাদের কিনারায়- কাদের

ভুল করতে করতে বিএনপি এখন খাদের কিনারায়- কাদের
ভুল করতে করতে বিএনপি এখন খাদের কিনারায়- কাদের

লোকালয় ডেস্কঃ শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে একে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির রাজনীতি নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন, একগুয়েমির মানসিকতা ছেড়ে সংসদে ও প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া না দিলে বিএনপির অস্তিত্ব হুমকিতে পড়বে।

তিনি বলেন, ভুল করতে করতে বিএনপি এখন নেতিবাচক রাজনীতির খাদের কিনারায়। এই ধারা আকড়ে ধরে থাকলে তারা আরো গভীর খাদে পতিত হবে।

প্রধানমন্ত্রীর চা-চক্র উপেক্ষা করার বিষয়ে কাদের বলেন, প্রধানমন্ত্রীর চা-চক্রে ঐক্যফ্রন্টের না যাওয়ার সিদ্ধান্ত তাদের নেতিবাচক রাজনীতির বহি:প্রকাশ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্তরিকতা নিয়ে দেশ ও গণতন্ত্রের স্বার্থে দলগুলোকে চা-চক্রে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেখানে না যাওয়া নেতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ।

শপথ না নিলে ঐক্যফ্রন্ট ভুল করবে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি যদি সংসদ বর্জন করে তাহলে তারা আরও বড় ভুল করবে। দেশের মত বিদেশের বন্ধুদের থেকেও বিচ্ছিন্ন হয়ে পড়বে দলটি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি যদি অগণতান্ত্রিক মানসিকতা দেখায় তাহলে তা গণতন্ত্র ও তাদের জন্য অস্তিত্ব সংকটের কারণ হবে। তাদের ৮ জন সংসদ সদস্য যদি সংসদে জোরালো ভাষায় যুক্তিতর্ক দিয়ে কথা বলে, তাহলে সংসদের ভেতরেও তারা আন্দোলন গড়ে তুলতে পারে।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্র সংগঠনগুলোর প্রতি অনুরোধ তারা যেন বাধা তৈরি না করে ভোটে অংশ নেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com